আর আসতে পারব না মা, রক্ষা করুন, মুখ্যমন্ত্রীকে অমিতাভ বচ্চন

আজ থেকে শুরু হচ্ছে ২৪তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। বিকেল ৪টেয় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে উৎসবের সূচনা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই উপলক্ষে কলকাতায় এসে পৌঁছলেন অমিতাভ এবং জয়া বচ্চন। এবছর বাংলা সিনেমার শতবর্ষ উদযাপন। উদ্বোধনী অনুষ্ঠানে বচ্চন দম্পতি ছাড়াও থাকছেন শাহরুখ খান, ওয়াহিদা রহমান, মহেশ ভট্ট, সঞ্জয় দত্ত, নন্দিতা দাস, বিশ্বজিৎ চট্টোপাধ্যায়, মাজিদ মাজিদি।

এছাড়াও, উপস্থিত থাকবেন সৌমিত্র চট্টোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায়, সাবিত্রী চট্টোপাধ্যায়সহ টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা। থাকবেন ছোট পর্দার তারকারাও। এ বছর চলচ্চিত্র উৎসবে রাজ্যের ১৬টি প্রেক্ষাগৃহে ৭০টি দেশের মোট ১৭১টি পূর্ণদৈর্ঘ এবং ১৫০টি স্বল্পদৈর্ঘের চলচ্চিত্র ও তথ্যচিত্র দেখানো হবে। হাওড়া ও দমদমের কিছু প্রেক্ষাগৃহেও দেখানো হবে বেশ কয়েকটি সিনেমা ।

Loading...

কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ হাতজোড় করে তাঁকে আর না ডাকার অনুরোধ জানালেন অমিতাভ বচ্চন। তিনি বাংলায় বললেন। দেখুন এখানে ক্লিক করে- 

আজ থেকে শুরু হচ্ছে ২৪তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। বিকেল ৪টেয় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে উৎসবের সূচনা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই উপলক্ষে কলকাতায় এসে পৌঁছলেন অমিতাভ এবং জয়া বচ্চন। এবছর বাংলা সিনেমার শতবর্ষ উদযাপন। উদ্বোধনী অনুষ্ঠানে বচ্চন দম্পতি ছাড়াও থাকছেন শাহরুখ খান, ওয়াহিদা রহমান, মহেশ ভট্ট, সঞ্জয় দত্ত, নন্দিতা দাস, বিশ্বজিৎ চট্টোপাধ্যায়, মাজিদ মাজিদি। এছাড়াও, উপস্থিত থাকবেন সৌমিত্র চট্টোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায়, সাবিত্রী চট্টোপাধ্যায়সহ টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা।

থাকবেন ছোট পর্দার তারকারাও। এ বছর চলচ্চিত্র উৎসবে রাজ্যের ১৬টি প্রেক্ষাগৃহে ৭০টি দেশের মোট ১৭১টি পূর্ণদৈর্ঘ এবং ১৫০টি স্বল্পদৈর্ঘের চলচ্চিত্র ও তথ্যচিত্র দেখানো হবে। হাওড়া ও দমদমের কিছু প্রেক্ষাগৃহেও দেখানো হবে বেশ কয়েকটি সিনেমা ।

কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ হাতজোড় করে তাঁকে আর না ডাকার অনুরোধ জানালেন অমিতাভ বচ্চন। তিনি বাংলায় বললেন। দেখুন এখানে ক্লিক করে- 

Source: ABP Ananda

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *