বিয়ের একি অবস্থা হলো অনুষ্কা শর্মার? দেখুন এখানে

গত বছরের ডিসেম্বরের কথা। ইতালিতে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড সুন্দরী আনুশকা শর্মা। রাজকীয় সেই বিবাহে হালকা গোলাপি পোশাকে ঠিক যেন রাজকুমারির মতো দেখাচ্ছিল নায়িকাকে। কিন্তু মাস পেরোতেই চমকের পালা। একেবারে সাদামাটা গৃহবধূর পোশাকে ধরা দিলেন আনুশকা।

গণমাধ্যমের খবর, বিয়ের কয়েকদিনের মধ্যে শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’-র শুটিং দিয়ে অভিনয়ে ফেরেন আনুশকা। এর মধ্যে রয়েছে অানুশকার ‘পরী’-র শুটিংয়ের কাজও। সম্প্রতি সেই ছবিও প্রকাশ্যে এসেছে।

এরই ধারাবাহিকতায় এবার সামনে এলো অানুশকার তৃতীয় সিনেমা ‘সুই ধাগা’-র দ্বিতীয় পোস্টার। সেখানে বিরাটপত্নীকে যেন চেনাই যাচ্ছে না। গ্ল্যামারহীন অানুকার এই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। কোহলির স্ত্রীর এই ছবি দেখে প্রথমে বেশ কিছুটা বিমর্ষই হয়েছিলেন তাঁর অনুরাগীরা। কিন্তু, বিষয়টি জানার পর অানুশকার ওই লুকের প্রশংসা করেছেন অনেকেই।

ইন্সটাগ্রামে প্রকাশিত ছবিতে দেখা গেছে, একটি রিক্সায় বসে আছেন দুই লাস্যময়ী, আনুশকা এবং ক্যাটরিনা। আর চালকের আসনে আছেন শাহরুখ খান। এই তিন জনপ্রিয় তারকার রিক্সায় ওঠা স্বাভাবিকভাবেই খবরের শিরোনাম হবে। রিক্সার দুই যাত্রীর পরনে সাদা টপস। শাহরুখও একটি সাদা শার্ট পরেছেন। দুউ যাত্রী আবার চালকের সহ অভিনেতা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*