বিয়ের আগে কতগুলো বয়ফ্রেন্ড ছিলো দীপিকা পাদুকোনের দেখে নিন পরপর

বলিউডি বিয়ে মানেই আজকাল অজস্র প্রেমের ইতিহাস, ভাঙ্গা গড়া সম্পর্কের ইতিহাস। দীপিকাও তার বিকল্প নয়। তার জীবনে পরপর এসেছে বহু সঙ্গী। যার মধ্যে থেকে তিনি বেছে নিয়েছেন রনবীর সিং কে। আগামী ১৪-১৫ নভেম্বর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলে জানিয়ে দিয়েছেন দুজনেই।

আসুন জেনে নেয়া যাক দীপিকার জীবনে আসা একের পর এক সঙ্গী।

Loading...

১। নীহার পান্ডেঃ ২০০৫ সাল নাগাদ নীহার পান্ডের সাথে সম্পর্কে জড়ান দীপিকা। বরাবরের মতই এই নিয়ে কখনো মুখ খোলেননি দীপিকা। তবে ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া একটি সাক্ষাৎকারে নীহার বলেন- দীপিকার সাথে তাদের ঘনিষ্ঠ সম্পর্ক ছিলো, যা অনেকটাই গভীর। পরে তিনি ব্যাঙ্গালোর থেকে মুম্বাই শিফট করেন।

নীহার পান্ডের সাথে দীপিকা

২. উপেন প্যাটেলঃ দীপিকার পরবর্তী প্রেম হউ উপেন প্যাটেলের সাথে তবে সেটা দীর্ঘস্থায়ী হয়নি

উপেনের সাথে ঘনিষ্ঠ দীপিকা

৩। সিদ্ধার্থ মাল্যঃ দীপিকাকে তার তৃতীয় প্রেমে দেখা যায় বিজয় মাল্যের ছেলের সিদ্ধার্থ মাল্যের সাথে। এই যুগলকে খোলামেলা ভাবে অনেক জায়গায় দেখা গেছে বহুবার। আইপিএল ম্যাচে গ্যালারীতে প্রকাশ্য চুম্বনরত অবস্থায় দেখা মেলে তাদের।

সেই গভীর চুম্বন

৪. রনবীর কাপুরঃ এই প্রেম তো সকলের জানা, চতুর্থ প্রেম হিসেবে তার সাথে দেখা যায় রনবীর কাপুরকে। তামাশা মুভিতে ব্রেক আপের পরও তাদের যথেষ্ট ঘনিষ্ঠভাবে দেখা গেছে। শোনা যায় ব্রেক আপের পরেও তার সাথে বন্ধুত্ব রেখে চলেছেন দীপিকা।

৫. রনবীর সিংঃ এত সব প্রেমের মাঝে দীপিকা একমাত্র রনবীর সিং কে তার জীবন সঙ্গীনি হিসেবে বেছে নিয়েছেন। আগের সমস্ত সঙ্গীর থেকে তিনি অনেক নির্ভরযোগ্য, তাই তার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা আগামী ১৪-১৫ নভেম্বর।

তবে এগুলো ছাড়াও মাঝে মাঝে আরও অনেকের সাথে গুজব রটেছে তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *