বিয়েতে জুতোচুরি, পরিনীতি চাইলো ৫০ লাখ-নিক জোনাস বললো “মুখে নাও…”

বিয়েতে হাসি তামাশা ঠাট্টা ইয়ার্কি হবে এটাই স্বাভাবিক ব্যপার। কিন্তু বলিউডি বিয়ে? হ্যা এখানেও চলে বিভিন্ন মজার আচার অনুষ্ঠান থেকে শুরু করে জুতো চুরি আংটি খোজা টাইপের বিভিন্ন পর্ব। আসুন জেনে নি ঠিক কি হয়েছিলো নিক জোনাস প্রিয়ংকা চোপড়ার বিয়ের বিভিন্ন দিন ঠিক কি কি ঘটেছিলো।

জামাইবাবু বলে কথা, পরিনীতি বলেছিলেন বিয়েতে প্রথম গেট আটকাবেন তিনি। সাথে নাচের অনুষ্ঠানে লিড তার। সেই মতই গোছানো হয়েছিলো সব সাথে প্রস্তুতি। তার মিমি দিদির বিয়ে বলে কথা, সাথে রূপকথার মত সাজানো বিয়ের অনুষ্ঠান, সেখানে এই চাপা উত্তেজনা স্বাভাবিক ব্যপার।

Loading...

গত ১৮ অগাস্ট তাদের বিয়ের রোকা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। পরিনীতির মতে নিক জামাইবাবু তার দিদির জীবনে নোঙ্গর ফেলেছেন। তাই এই নিয়ে উত্তেজনার শেষ নেই। সকলে যখন ব্যস্ত, পরিনীতির মনে শুধু সেই দারূন দিনের অপেক্ষা যে দিনটা দিদির বিয়ের জন্য অপেক্ষা করে থাকে সব বোনেরা।

অবশেষে অপেক্ষার দিন ফুরোলো, অনুষ্ঠানে সেই জুতো চুরির মুহুর্ত। সুযোগ বুঝে নিকের জুতো হাতিয়ে নিলেন শ্যালিকা পরিনীতি। দাবী ৫০ লাখ টাকা না দিলে জুতো পাওয়া যাবে না। কিন্তু তৎক্ষণাৎ নিক জোনাস যা বললেন তাতে সকলের চক্ষু চড়ক গাছ, “দেবো আরোও বেশিই দেবো, আগে তুমি মুখে নাও মিষ্টি” তাই বলে পরিনীতির মুখে মিষ্টি খাইয়ে দিলেন নিক।

তবে পরে কতয় রফা হয়েছিলো জানা নেই, তবে সেই মুহুর্তে অনুষ্ঠান বাড়িতে নন ইন্ডিয়ান জামাইয়ের আতিথেয়তা দেখে সবাই খুশিই হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *