পূজোয় ফ্লিপকার্টে কেটাকাটা করুন সম্পূর্ণ বিনামূল্যে, প্রমাণ সহ শিখে নিন পদ্ধতি-এখানে ক্লিক করে

নিখরচায় কেনাকাটা কি আদৌ সম্ভব সোশ্যাল মিডিয়ায় অনলাইন শপিং সাইটে? উত্তর হ্যাঁ… এবার পূজোর আগে বলতে গেলে প্রায় বিনামূল্যে কিনে ফেলতে পারেন আপনার সাধ্যের মধ্যে কিছু পণ্য। এমনই সুযোগের হাত বাড়িয়ে দিয়েছে অনলাইন বিপণন সংস্থা ফ্লিপকার্ট।

অনলাইন কেনাকাটায় ফ্লিপকার্টের স্থান ভারতে শীর্ষে। এহেন ফ্লিপকার্টে মাঝে মাঝে রীতিমত কমদামে মেলে স্টক ক্লিয়ারিং সেল। আর সেই সেলে কম দামী পণ্য থেকে শুরু করে স্মার্টফোন সবেতেই মেলে প্রচুর পরিমানে ছাড়। প্রায় ৯০ শতাংশ অব্দি ছাড় দিয়েই আসতে চলেছে আবার বৃহত্তম সেল বিগ বিলিয়ন সেল, শুরু হচ্ছে আগামী ১০ অক্টোবর থেকে ১৪ অক্টোর অব্দি টানা ৫ দিন ব্যাপী। সেটা তো গেলো ছাড়ের ব্যাপার, তবে আপনি কি জানেন রোজ ফ্লিপকার্টে একটি নির্দিষ্ট পরিমান প্রায় ফ্রি সেল হয়, সেই ফ্রি সেলে অংশগ্রহণ করতে পারেন একমাত্র প্রথম কেনাকাটায়।

Loading...
দেখুন এভাবেই হয় দামের বিভাজন

ফ্লিপকার্টের এই সেলের জন্য আপনার প্রয়োজন তিনটি জিনিস। প্রথমত আপনার দরকার নির্দিষ্ট অ্যাপস, (নীচে লিংক দেয়া আছে ), দ্বিতীয়ত সেল হয়, রাত ৯ টা থেকে সকাল ৬ টা অব্দি। তৃতীয়ত শুধুমাত্র প্রথম কেনাকাটার জন্য ভ্যালিড, তাই আপনাকে প্রথমবার ডাউনলোড করতে হবে, যদি  আগে থেকে ডাউনলোড করা থাকে তো আনইন্সটল করে আবার লগইন করুন। অফার সীমিত তাই চেষ্টা করে দেখতেই পারেন 😉

নীচে অ্যাপসের লিংক দেয়া হলো যেটা আপনাকে ডাউনলোড করতে হবে,

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন (লিংক ২)

অথবা সরাসরি এই লিংকে যান- https://goo.gl/SHtu1S

অবশ্যই সকলকে শেয়ার করতে ভুলবেন না, রেফারেলেও মাধ্যমেও আপনি ফ্লিপকার্টের শ্রদ্ধাভাজন হতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *