জেনে নিন, দিনের কোন সময়গুলোতে অবশ্যই সেক্স করবেন, দেখুন ভিডিও সহ

ভালবাসার সম্পর্কে খুবই স্বাভাবিক আর প্রয়োজনীয় একটি চাহিদা হল দৈহিক চাহিদা ৷ শারীরিক সম্পর্ক ছাড়া কিন্তু পুরো ব্যপারটাই কেমন পানসে হয়ে যায় ৷ চিকিৎসকরাও বলছেন, দেহের ও মনের সুস্থতার জন্য নিয়মিত শারীরিক সম্পর্ক কিন্তু খুবই গুরুত্বপূর্ণ ৷ সমীক্ষা বলছে, দিনের এই কয়েকটি বিশেষ সময় বা মুহূর্তে সেক্স করা খুবই ভাল ৷ এতে শরীর-স্বাস্থ্য ভাল থাকবে ৷

কোনও গুরুত্বপূর্ণ কাজে যাওয়ার আগে সেক্স করুন ৷ এতে আপনার স্নায়বিক উত্তেজনা প্রশমিত হবে, মনে শান্তি আসবে ৷ সবচেয়ে বড় কথা আপনি স্ট্রেস ফ্রি হবেন ৷ আপনার মন ভালো থাকবে সেক্সে।

Loading...

মেনস্ট্রুয়াল সাইকেলের ১৪তম দিন থেকে মিলিত হন ৷ এই সময় ক্লিটোরিস অনেক বেশি কর্মক্ষম থাকে ৷ ফলে অর্গ্যাজম ভালভাবে হয় ৷  আপনি এনজয় করবেন

ওয়ার্ক আউটের পর সেক্স করুন ৷ এই সময় শারীরিকভাবে অনেক বেশি উত্তেজিত থাকেন আপনি ৷ সেই সুযোগকে কাজে লাগান ৷  ভরপুর এনজয় করুন, ভালো থাকুন।

মর্নিং সেক্স সব সময়ই মুড বাস্টার ৷ সকালে সেক্স করলে বাড়ে এনার্জি লেভেলও ৷ এক্সিটোসিন নিঃসৃত হয় এই সময় ৷ যা পার্টনারের সঙ্গে আপনার বন্ডিং দৃঢ় করতে সাহায্য করে ৷  তাই সকালে ঘুম থেকে উঠেই আগে নিজের কাজ সারুন।

দেহের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ে শারীরিক সম্পর্কে ৷ তাই আবহাওয়া পরিবর্তনের সময় নিয়মিত মিলিত হন ৷  অবশ্যই সকলের সাথে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *