“চলে গেলেন র‍্যাম্বো বয় Sylvester Stallone?” জানুন এখানে বিশদে

Sylvester Stallone মৃত? হলিউডের টপ রেটেড অ্যাকশন ফিল্ম হিরো স্ত্যালোন! এক্সপ্যান্ডেবল সিরিজ থেকে শুরু করে র‍্যাম্বো অব্দি যার কদর হলিউড থেকে বডিবিল্ডিং অব্দি! রকি মুভি থেকে অভিনেতা প্রথম জনপ্রিয়তার শীর্ষে আসেন এই ৭১ বছর বয়সী অভিনেতা!

এই স্ট্যালোনকে নিয়ে তার ফ্যানদের মধ্যে ফিরে এলো ২০১৬ এর শোকের ছায়া! ২০১৬ এর নভেম্বরে একটি খবর রটে যায় তার লস অ্যাঞ্জেলিসের বাড়ি থেকে মিলেছে স্ট্যালোনের মৃত দেহ! খবর উৎপত্তি কোথায় জানা নেয় তবে খবর রটে যেতেই শোকে ভেঙ্গে পড়ে গোটা দুনিয়া! অ্যাকশন মুভি প্রেমি দুনিয়া ভেঙ্গে পড়ে কান্নায়! প্রকৃতপক্ষে যা একটি নিতান্ত গুজবপ্রচার ছাড়া কিছুই নয়! দিব্যি আছে স্ট্যালোন! পরে জানা যায় এটি Celebrity Death Hoax সাইটের কীর্তি।

২০১৮ ফেব্রুয়ারিও ভালো কাটছে না ফেসবুক সোশ্যাল মিডিয়ায় স্ট্যালোন! ফেব্রুয়ারি মাঝামাঝি নাগাদ আবার ছড়িয়ে পড়েছে স্ট্যালোনের মৃত্যু গুজব(Hoax) তার ঠিক দু বছর বাদে এখন প্রচারের আলোয় প্রোস্টেট ক্যান্সারে মৃত্যু হয়েছে এই তারকার। আরো একবার শোকে আকুল গোটা বিশ্ব।

Loading...

না দিব্যি জীবিত স্ট্যালোন, ফ্যানেদের মধ্যে ছড়িয়ে পড়া গুজবে ওয়াকিবহল কিছু ফ্যানের দাবী না ঠিক আছেন তিনি, কিন্তু কিছু ফ্যানের খবর পৌঁছাতেই RIP তে ভরে ওঠে সোশ্যাল মিডিয়া!

এভাবেই ছেয়ে গেছে টুইটার

গত ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে তে নিজের ভ্যালেন্টাইন তথা জিমের ওয়েটের সাথে ফটো দিয়েও মজা করেছিলেন স্ট্যালোন!

কিন্তু কে বা কারা ছড়াচ্ছে এমন অদ্ভূত গুজব? না এখনো জানা যায়নি এর কেন্দ্র তবে ছেয়ে গেছে ইন্টারনেট বিশ্বে। তবে সকলের এটুকু বোঝা উচিত এটি সম্পূর্ণ মিথ্যে ভুয়ো খবর।

দেখুন টুইটারে শোক

সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে স্ট্যালোন ঠিকই আছেন, ব্যস্ত আছেন তার পরবর্তী মুভির শ্যুটিং এ। গুজবে কান দেবেন না, গুজব ছড়াবেন না। সাথে থাকুন পাশে থাকুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *