লিঙ্গ দৃঢ় করার কিছু ম্যাজিক উপায়, জেনে নিন এখানে ক্লিক করে

যৌনজীবন বড় বালাই ৷ লিঙ্গের দৃঢ়তা নিয়ে আদি যুগ থেকে নারীপুরুষ মাথাব্যথা ৷ মেক্সিকান ভূতত্ত্ববিদরা মাটি খুঁড়ে সেই সম্পর্কে বিভিন্ন ছবি আঁকা দেখতে পেয়েছেন  অনেক আগেই। লিঙ্গের দৃঢ়তা নিয়ে চিন্তায় নাজেহাল পুরুষকুল , সাথে তার সঙ্গিনীও৷ শুধুমাত্র যৌনসুখ দিতে পারে না, এই অভিযোগে গোটা বিশ্বে কত সংসার তোলপাড় হয়ে যাচ্ছে, তার কোনও ইয়ত্তা নেই ৷ ভেঙ্গে যায় বহু সম্পর্ক।

কিন্তু মানুষ যে কত ওষুধ, মলম ও ডিভাইসের সাহায্য নেয় তার কোনও ইয়ত্তা নেই ৷ যে করেই হোক বড়ো করতেই হবে। তবে আজকের আলোচনায় জানানো হল এমন কিছু বিষয় যা লিঙ্গকে প্রকৃত অর্থে দৃঢ় করে তুলতে সাহায্য করে ৷

Loading...

ডাল খান : সর্বদা সক্রিয় এবং সুস্থ হতে যাতে লিঙ্গ পুষ্টি এবং রক্ত ​​পর্যাপ্ত সরবরাহের জন্য প্রয়োজন সঠিক খাদ্যাভ্যাস ৷ কিছু খাবার রয়েছে যা ফাইবার সমৃদ্ধ এবং স্যাচুরেটেড ফ্যাট ৷ যেমন ডাল ৷ এতে বিশেষত ভিটামিন এ, বি, সি, ই, দস্তা, ক্রোমিয়াম রয়েছে ৷ যা লিঙ্গের স্বাস্থ্য বজায় রাখতে সাহায্য করে ৷

 ব্যায়াম করুন: উপযুক্ত এবং সঠিক আকৃতির লিঙ্গের জন্য সঠিক জীবনযাপনের প্রয়োজন ৷ এর জন্য ব্যায়াম করা আবশ্যক ৷ ওয়ার্ক আউট করুন ৷ যেমন-জগিং, সাঁতার এবং সপ্তাহে তিনবার, অন্তত ৩০ মিনিটের জন্য সাইকেলিং করতে পারেন ৷ ব্যয়াম করলে লিঙ্গ ছোটো হয়ে যায় এটি ভুলধারণা।

Jelqing করুন ৷ Jelqing হল লিঙ্গের জন্য এক ধরনের বিশেষ মালিশ ৷ যা লিঙ্গের দৃঢ়তা বজায় রাখতে সাহায্য করে ৷ এরই সঙ্গে লিঙ্গের আকারও বৃদ্ধি করে ৷ সুস্থ যৌন জীবন বজায় রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *