পর্ণ চলছে না, নিজের মুখে “আহ আহ” আওয়াজ করে হস্তমৈথুন যুবকের (ভিডিও)

ভারতে পর্ন ব্যান। যার ফল স্বরূপ পর্নহাব, এক্স ভিডিওস-সহ শতাধিক এক্স-এক্স-এক্স ওয়েবসাইট দেখতে পারছেন না কেউই। নেটওয়ার্কগুলোকেও বলে দেওয়া হয়েছে তারা যেন কোনও ভাবেই পর্ন ওয়েবসাইটের দরজা না খুলে দেয়। আর সেকারণেই এয়ারটেল, ভোডাফোন, জিও-র মতো আনলিমিটেড ডেটা পরিষেবা প্রদানকারী টেলিকম সংস্থার নেটওয়ার্ক থেকে আর পর্নসাইট দেখা যাচ্ছে না।

জানেন ইতিমধ্যে সারাভারত জুড়ে পর্ণ দেখার জন্য সবাই মুখিয়ে আছে অতীতের মত। আর ভারতের বাজার পর্ণ নির্মাতা ও ওইয়েবসাইটের এক বিরাট দর্শক বলয়। সেখানে ব্যান হওয়ায় তারাও রীতিমত লসের মুখ দেখছে।

Loading...

এর মধ্যে উঠে আসছে এক চাঞ্চল্যকর তথ্য, হায়দ্রাবাদের সাইফুল কবীর মুর্তাজাকে ঘিরে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য, রাতারাতি ভাইরাল তার ভিডিও। কি করেছেন তিনি? সাথে ভিডিও লাস্টে।

পাশের বাড়ির ভদ্রলোক (নাম প্রকাশে অনিচ্ছুক) সর্বপ্রথম খেয়াল করেন তার প্রতিবেশী বাড়ি থেকে “আহ আহ” শব্দ আসছে। কিন্তু সাইফুল যে সিঙ্গেল সেটা বলেই জানেন সবাই। হঠাত এমন শব্দ? সকলে ভাবেন সাইফুলের কি তবে কোন বিপদ ব্যথায় অমন চিৎকার করছেন? কিন্তু বার বার কেনো?

প্রায় ১০ মিনিট এভাবে কাটার পর লোক জড়ো হয় চারপাশে, পাঁচিল টপকে দেখা যায়, সাইফুল দেয়ালের ধার ঘেঁষে দাঁড়িয়ে রীতিমত নিজের কাজ চালিয়ে যাচ্ছে, নিজের সিঙ্গেল সত্ত্বাকে শান্তি দিচ্ছে। কিন্তু এমন চিৎকার করে কেনো?

জবাবে সাইফুল জানান, পর্ণ ব্যানের সুবাদে পর্ণ দেখতে পাচ্ছেন না তিনি, তাই রীতিমত হীনমন্যতায় ভূগছিলেন। সাইফুল বিবাহিত নন, তাই একাকিত্বের সঙ্গী ব্যান হওয়ার পর তিনি নিজের মুখেই আহ আহ আওয়াজ করে উত্তেতিত হয়ার চেষ্টা করতেন।

কিন্তু যা হবার তা ঘতে গেছে অলরেডি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সাইফুলের ভিডিও। ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *