বাংলায় “পদ্মাবতী” রিমেক! অভিনয়ে টলিউড বাদশা দেব। পরিচালক রাজ চক্রবর্ত্তী। বিশদে জানুন..

অনেক টালবাহানা বাধাবিপত্তি পেরিয়ে গত ২৫ জানুয়ারী ২০১৮ মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষীত হিন্দী ছবি “পদ্মাবতী”। যা নিয়ে কলরবের কোনো অভাব ছিল না। ইতিহাস কালিমাযুক্ত করবার বাহানায় ইলোপ লাগিয়ে পদ্মাবতী’-র শ্যুটিং সেটে আগুণ ধরিয়ে দেওয়া থেকে,পরিচালকের গায়ে হাত অবধি পৌঁছে শেষ পর্যন্ত বহু কাটছাট করে সেন্সরবোর্ডে পাশ করল “পদ্মাবতী”। তবে নামের পরিবর্তনে যা হোলো “পদ্মাবত”।

অভিনয়ে ছিলেন বলি অভিনেতা শাহীদ কাপূর,রণবীর সিংহ এবং দীপিকা। আলাউদ্দীনের ভূমিকায় রণবীরের অভিনয় সকলের চোখ টানে। ইতিমধ্যেই প্রায় ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে এই বহুচর্চিত ছবি।এদিকে টলিউডেও ‘পদ্মাবতী’ নিয়ে আলোচনার শেষ নেই। টলিউডের মহানায়ক দেব এর একটি ফ্যানক্লাব সূত্রে খবর পাওয়া গেছে বলিউডের বিগ হিট ‘পদ্মাবতী’-র একটি রিমেক করার সম্ভবনা নাকি তৈরী হচ্ছে।
সুখবর যে তাতে অভিনয় করতে পারেন স্বয়ং টলি বাদশা দেব।প্রযোজনার দায়িত্বও দেব-গ্রুপ অফ ইন্ড্রাস্ট্রীর হাতেই থাকতে পারে, পরিচালক কে হবেন,তা নিয়ে কোনো সদুত্তর পাওয়া যায়নি এখনো।তবে যতদূর সম্ভব পরিচালক রাজ চক্রবর্ত্তী’র সুযোগ্য হাতে এই কাজের দায়িত্ব অর্পিত হবে। কারন,রাজের সাথে দেবে’র কেমিস্ট্রি বেশ মাখোমাখো।

ইতিমধ্যেই রাজ এবং দেব যৌথভাবে করে ফেলেছেন “যোদ্ধা-The warrior” এর মতো হিট সিনেমা। তবে দেব রাজা রতন সিংহ অথবা খিলজী,কোন চরিত্রে অভিনয় করবেন তা নিয়ে রয়েছে ধোঁয়াশা।
ফ্যানদের দাবী, নেগেটিভ চরিত্রে দেব যেন অভিনয় না করেন। তবে দেবের তরফে পরিস্কার ভাবে কিছুই জানানো হয় নি। রতন সিংহ বা খিলজী যে কোনো চরিত্রেই যে দেব যথোপযুক্ত তা তো বলাই যায়। এদিকে পদ্মাবতী’র জন্য ভাবা হতে পারে মিমি অথবা শুভশ্রীকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*