OMG!! শুভশ্রীর পর সামনেই শীঘ্রই দেবের বিয়ে, থাকতে চলেছেন ঘরজামাই হয়ে, জানালেন তিনি

শুভশ্রীর পর বিয়ের আসনে বসতে চলেছেন তিনি অবশেষে। তিনি টলিউডের নায়ক দেব, এমনটাই জানালেন তিনি সংবাদমাধ্যমে। তবে কিনা ঘরজামাই হয়ে। বুধবার কবীর’ এর লঞ্চ অনুষ্ঠানে এসে স্পষ্ট জানিয়ে দেন তিনি।

এমন বিয়ে আগেও করেছেন বহুবার। ব্যাপারটা পরিষ্কার হলো না তো? দাঁড়ান বলছি; আগেও বহুবার এমন সেলুলয়েডে বিয়ে সেরে ফেলেছেন তিনি। এবারও ঠিক একই বিয়ে। কথা হচ্ছে নায়কের পূজো স্পেশাল মুভি “হইচই” নিয়ে, সেখানে নায়িকা মিমির সাথে গাঁটছড়া বাধতে চলেছেন তিনি।

বুধবার পরবর্তী মুভি কবীরের লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিলেন মূখ্যভিনেতা নায়ক দেব নিজে। সেখানেই তিনি সকলের সামনে পরিষ্কার করেন তাঁর পরবর্তী মুভির কথা। যেখানে তাঁর বিপরীতে থাকছেন নায়িকা মিমি। এছাড়া থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়,খরাজ মুখোমাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, মানসি সিংহ, অর্ন মুখোপাধ্যায় সহ আরও অনেক মুখ। তিনি নিজ মুখে স্বীকার করেন ছবির মুক্তি নিয়ে অনেক খানী ঘেঁটে আছেন তিনি কারণ নায়ক হওয়ার সাথে সাথে ছবির প্রযোজক তিনি নিজেই তাই থাকছে অতিরিক্ত চাপ।

Loading...

ছবির ডিরেক্টর অনিকেত মুখোপাধ্যায় এই ব্যপারে মুখ খুলতে নারাজ, জানতে দিচ্ছেন না কাউকে ছবির মূল গল্প কি! তবে বিশেষ সূত্রে খবর ঘর জামাইয়ের চরিত্রে দেখা যাবে দেবকে, বিপরীতে মিমি। তবে যতদূর ধারণা কমেডি মুভি হতে চলেছে পরবর্তী ছবি।

ঘরাজ মূখার্জী তাঁর অনবদ্য অভিনয় নিয়ে থাকছেন প্রোমোটারের ভূমিকায় যার দুজন স্ত্রী মানসী সিংহ এবং অপরজন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। ফ্লাইট লেফটেন্যান্টের ভূমিকায় শাশ্বত এবং বিপরীতে সুদীপ্তা  মহিলা গুন্ডা। অর্ন মুখোপাধ্যায়কে দেখা যাবে গ্যারাজ মেকানিক হিসেবে আর বিপরীতে প্রিয়ংকা। আপাতত এটুকু জানা গেলেও বাকিটা পরে জানা যাবে।

গোটা সিনেমার শ্যূটিং চলবে উজবেকস্থানে, যেখানে আগামীতে পৌঁছে যাবে গোটা টিম। আপাতত আমরা আশায় থাকি একটি ভালো মুভির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *